যুবলীগ কর্মী অপহরণ! তিনদিনেও সন্ধান মিলেনি

যুবলীগ কর্মী অপহরণ! তিনদিনেও সন্ধান মিলেনি (গোল চিহ্নিত)

শামীম ইকবাল চৌধুরী : রামুর কচ্ছপিয়ায় শাহাব উদ্দিন নামে এক যুবলীগ কর্মী অপহরণের তিনদিনেও সন্ধান মেলেনি তার। গত শনিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে কচ্ছপিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তুলাতলী নামক এলাকা থেকে তুলে নিয়ে যায় নিজ দলের অন্য নেতার অনুসারীরা। তবে বর্তমানে সে অপহৃতদের জিম্মায়, নাকি জীবন বাচাতে আত্মগোপনে রয়েছে তা নিয়ে এলাকায় ধুম্রচাল সৃষ্টি হয়েছে।

অপহৃতের মা ছমুদা খাতুন ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাপিতেরচর এলাকার জনৈক জসিম উদ্দিন, নূর মোহাম্মদ, আবছার সহ ১০/১২ জনের সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তুলাতলী টেক এলাকায় হানা দিয়ে ভাংচুর চালায়। ঘটনার সময় আতংকে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে ফেলে। পরে হামলাকারীরা শাহাব উদ্দিন নামে এক যুবলীগ কর্মীকে তুলে নিয়ে যায়।

হামলাকারীরা ইউনিয়ন যুবলীগ নেতা সেলিম অনুসারী বলে এলাকায় পরিচিতি রয়েছে। এছাড়াও এনটিসি নামক একটি সংগঠনের নাম ব্যবহার করে তারা বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে কাজ করে থাকে জানান স্থানীয় বাসিন্দা ভুট্টু, ফরিদুল আলম, শফিউল আলম।

এ বিষয়ে গর্জনিয়া পুলিশ ফাড়ি ইনচার্জ মো: আলমগীর জানান- ঘটনার দিন পুলিশ আইন শৃংখলা রক্ষায় সতেষ্ট ছিল। এদিকে শাহাব উদ্দিন নিখোজের বিষয়টি অভিযোগ আকারে পেয়েছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, শাহাব উদ্দিন ওই এলাকায় আল জান্নাত নামে একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সোহেল সিকদারের অনুসারী হিসেবে পরিচিত।