খাগড়াছড়িতে পুনাতি ত্রিপুরা হত্যা : আসামির ২ দিনের রিমান্ড

প্রতীকী ছবি

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির ছাত্রী পুনাতি ত্রিপুরা হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেফতার হওয়া বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুর্শেদ আলমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দীঘিনালা থানার ওসি আব্দুস সামাদ জানান, পুনাতি হত্যা মামলায় জেএসএস (এমএন-লারমা) সমর্থিত যুব সমিতির সদস্য বরেন্দ্র ত্রিপুরা ওরফে শান্তের সম্পৃক্ত থাকার তথ্য পেয়ে গত ১ সেপ্টেম্বর দীঘিনালার লারমা স্কোয়ার থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ২ সেপ্টেম্বর আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রিমান্ড শুনানির দিন নির্ধারণ করেন।

উল্লেখ্য, গত ২৮ জুলাই খাগড়াছড়ির দীঘিনালার নয়মাইল ত্রিপুরা পল্লীতে নির্মমভাবে হত্যা করা হয় পঞ্চম শ্রেণির ছাত্রী পুনাতি ত্রিপুরাকে। এ ঘটনায় নিহতের মা অনুমতি ত্রিপুরা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে ২৯ জুলাই রাতে দীঘিনালা থানায় মামলা দায়ের করেন। এ মামলায় বরেন্দ্র ত্রিপুরাসহ পাঁচজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গ্রেফতারকৃত শান্ত খাগড়াছড়ি সদর থানায় এক ইউপিডিএফ কর্মী হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।