গাজীপুর সিটির নবনির্বাচিত মেয়রের পরিচিতি সভা

গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সাথে সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, এবং সকল বিভাগ ও শাখা প্রধানদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯ টায় নগর ভবনের সভা কক্ষে পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনকে একটি ক্লিন সিটি ও গ্রীন সিটিতে রূপান্তর করতে সবার সহযোগিতা কামনা করি।

এর আগে সিটি কর্পোরেশনের তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ মুজিবুর রহমান কাজলের সঞ্চালনায় নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলমের হাতে সিটি কর্পোরেশনের চাবি হস্তান্তর ও ফুল দিয়ে বরণ করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে.এম রাহাতুল ইসলাম।

এসময় সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত সচিব ও প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ডঃ খ.ম. কবিরুল ইসলাম, ২নং অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা মিসেস মাহবুবা বিলকিস, প্রধান সম্পত্তি কর্মকর্তা মুহাম্মদ শাহাদত হোসেন খন্দকার, ৪ ও ৫নং অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা মোঃ আবু সাঈদ মোল্লা, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আকবর হোসেন, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) আলহাজ্ব মোঃ ইব্রাহিম খলিল সহ সকল কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলর, এবং সকল বিভাগ ও শাখা প্রধান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন