কথিত প্রেমিকের ছুরির আঘাতে স্কুল ছাত্রীর মৃত্যু, মামলা

নিহত স্কুল ছাত্রী রিমা আক্তার। পাশে কথিত প্রেমিক মাসুদ।

চট্টগ্রাম : প্রেম ঘটিত কারণে রিমা আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীকে ছুরি দিয়ে হত্যার পর প্রেমিক নিজেও আত্মহত্যার চেষ্টা করে। পরে নিহতের মরদেহ উদ্ধার করেছে পটিয়া থানা পুলিশ। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় মো. মাসুদ (২৫) নামের ওই কথিত প্রেমিককেও উদ্ধার করে পুলিশ। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিমা পটিয়ার হাইন্দগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সে হাইন্দগাঁও মহাজন পাড়ার মঞ্জুরুল আলমের মেয়ে। রিমার বাবা বাদি হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামী কথিত প্রেমিক মাসুদ।

শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে পটিয়া থানার বেলতল রেল গেইট এলাকায় এ ঘটনা ঘটে। রাতে মামলা করে নিহতের বাবা মঞ্জুরুল আলম।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মাসুদ নামে ওই যুবক রিমাকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করে।

রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া জানান, রক্তাক্ত অবস্থায় এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় গুরুতর আহত এক যুবককে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, পটিয়া থেকে গুরুতর আহত অবস্থায় মাসুদ নামে একজনকে ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে স্কুল ছাত্রী হত্যার ঘটনায় কথিত প্রেমিক মাসুদকে প্রধান আসামি করে মামলা হয়েছে। শনিবার (৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে রিমার বাবা মঞ্জুরুল আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

পটিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল আওয়াল জানান, মাসুদ বর্তমানে পুলিশ হেফাজতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছে। প্রাথমিক তদন্তে প্রেম ঘটিত বিষয় নিয়ে ওই ছাত্রীকে মাসুদ ছুরি দিয়ে হত্যা করার বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

শেয়ার করুন