প্রেমিকা নিয়ে আনন্দ ভ্রমণে গিয়ে আটক বিএনপি নেতা তৌহিদ

প্রেমিকা নিয়ে আনন্দ ভ্রমণে গিয়ে আটক বিএনপি নেতা তৌহিদ

বান্দরবান : প্রেমিকা নিয়ে আনন্দ ভ্রমণের সময় পুলিশের জালে আটকা পড়েছেন রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম।

শনিবার (৮ সেপ্টম্বর) রাতে উখিয়ার সোনারপাড়া পুলিশ তল্লাশিচৌকিতে প্রেমিকা লায়লাসহ তাকে আটক করা হয়। তল্লাশিচৌকির পুলিশ সদস্যরা তাকে আটকের পর কক্সবাজার সদর মডেল থানায় প্রেরণ করেন।

ককসবাজার সদর মডেল থানার উপপরিদর্শক ইয়াসমিন আক্তার রোববার সন্ধ্যায় বলেন-‘তৌহিদুল ইসলাম নামে এক যুবক নারী সংক্রান্ত ঘটনায় আটক আছেন। তবে বিষয়টি পুলিশের বড় কর্তারা দেখভাল করছেন।’

স্থানীয় সূত্র জানায়, বিএনপি নেতা তৌহিদের সঙ্গে ঈদগাঁও ইউনিয়নের পোকখালির একটি মেয়ের সঙ্গে সম্প্রতি বিয়ে পাকাপোক্তও হয়েছে। অথচ তার আগের প্রেমিক কচ্ছপিয়া ইউনিয়নের বালুবাসা গ্রামের মৃত মোহাম্মদ হাশেমের মেয়ে লায়লা বেগমকে (২৩) নিয়ে শনিবার আনন্দ ভ্রমনে যান। ভ্রমণশেষে ফেরার পথে পুলিশের হাতে আটক হন তিনি। লায়লা বেগমের বোনের জামাই ও গর্জনিয়া ইউপির ২ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আবুল কাশেম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে তৌহিদ শ্যালিকাকে কক্সবাজারে নিয়ে যান। তাকে সে মারধরও করেছে বলে জানতে পেরেছি।

এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে। তবে তৌহিদুল ইসলামের বাবা আবু আবদুল্লাহ মো. জহির উদ্দিন বদরু মুঠোফোনে বলেন, ‘তার ছেলেকে একটি পক্ষ ফাঁসিয়েছে। এ ঘটনা সঠিক নয়।’