খুন করে স্ত্রীর লাশ নদীতে ভাসিয়ে দিল স্বামী, আটক দ্বিতীয় স্ত্রী

এম.লুৎফর রহমান (নরসিংদী) : নরসিংদীর রায়পুরায় প্রথম স্ত্রী ইয়াসমিন আক্তারকে (৩২) হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে নবী হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে নবী হোসেন ও তার দ্বিতীয় স্ত্রী সাবিনা আক্তার। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে মির্জানগর ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামের নিকটবর্তী আড়িয়াল খাঁ নদী থেকে পুলিশ নিহতের লাশ উদ্বার করে। নিহতের ছোট ভাই রুবেল মিয়া জানায়, ২০০২ সালে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের দক্ষিণ মির্জানগর গ্রামের কাশেম আলীর ছেলে নবী হোসেনের সাথে সদর উপজেলার খোদাদিলা গ্রামের আবদুল ওহাবের কন্যা ও তার বোন ইয়াছমিন আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে ৩ ছেলে ১ মেয়ে রয়েছে। কিছুদিন পূর্বে সাবিনা নামে এক মেয়েকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে নবী।

তিনি জানান, গত রবিবার এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কথাকাটির এক পর্যায়ে নবী হোসেন দা দিয়ে তার বোনকে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই ইয়াছমিন মারা যায়। পরে তড়িঘরি করে নবী হোসেন ও তার দ্বিতীয় স্ত্রী সাবিনা মিলে তার বোনের লাশ আড়িয়াল খাঁ নদীতে ফেলে দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার ভোরে তার বোনের লাশ উদ্ধার করা হয়। রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে নিহতের ছোট ভাই রুবেল মিয়া বাদী হয়ে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তুলাতুলি এলাকা থেকে নবী হোসেনের দ্বিতীয় স্ত্রী সাবিনাকে গ্রেপ্তার করেছে। ধৃত সাবিনা ঘটনার সত্যতা স্বীকার করেছে। ঘাতক নবী হোসেন পলাতক রয়েছে।