বাবুর্চির চামচের হাতলের ভেতর ৬হাজার ৮শ ইয়াবা, গ্রেফতার ২

ইয়াবাসহ মো. চঞ্চল ও মো. আসমাউল

চট্টগ্রাম : দুই বাবুর্চির রান্নার হাতলের ভেতর ৬ হাজার ৮শ ইয়াবা নিয়ে যাত্রীবাহি বাসে চেপে যাচ্ছিলেন ঢাকায়। তাদের বেশ-ভুসায়য় দেখতেও বাবুর্চির মতোই। তারপরও রক্ষা পেলেন ওই দুই মাদক ব্যবসায়ী। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেফতার করেছে তাদের দুইজনকে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) ভোরে নগরীর স্টেশন রোড এলাকায় কুমিল্লাগামী একটি বাস থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী হলেন- মুন্সীগঞ্জ জেলার লৌহজং এলাকার আবদুল রেজ্জাকের ছেলে মো. চঞ্চল (৩২) ও একই এলাকার মো. আসলামের ছেলে মো. আসমাউল (৩২)। গোপন সূত্রে খবর পেয়ে স্টেশন রোড এলাকা থেকে সৌদিয়া প্রিন্স পরিবহনের একটি বাস থেকে ৬ হাজার ৮শ পিস ইয়াবাসহ মো. চঞ্চল ও মো. আসমাউলকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক তপন কান্তি শর্মা বলেন, বাবুর্চি সেজে এবং বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতর করে এসব ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিল তারা। চামচের পাইপ হাতলের ভেতর ইয়াবা লুকিয়ে মুখে ঝালাই করে দেওয়া হয়েছিল। আমরা সুনির্দিষ্ট তথ্য পাওয়ায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, স্বাভাবিকভাবে তাদের ইয়াবা ব্যবসায়ী বলে মনে হবে না কারও। এমন ছদ্মবেশ ধরে টেকনাফ থেকে ইয়াবাগুলো চট্টগ্রাম পর্যন্ত নিয়ে এসেছেন তারা। এসব ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন।

শেয়ার করুন