উন্নয়নের কারণে বাংলাদেশকে অনেক দেশ সমীহ করে : চুমকি

বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ধীরে ধীরে বাংলাদেশ বিশ্ব দরবারে নতুন উচ্চতায় আসীন হচ্ছে। বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন দেখে বর্তমানে পৃথিবীর অনেক শক্তিশালী দেশ বাংলাদেশকে সমীহ করতে শুরু করেছে। বাংলাদেশ এখন স্বনির্ভর ও আত্মমর্যাদা সম্পন্ন এক দেশের নাম। অচিরেই বাংলাদেশ দক্ষিণ এশিয়ার মধ্যে একটি উন্নত দেশ হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করবে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকায় বড়নগর সড়কের উদ্বোধন শেষে এসব কথা বলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুঃ মুশফিকুর রহমান, কালীগঞ্জ পৌর মেয়র মোঃ লুৎফুর রহমান, আওয়ামী লীগ নেতা পরিমল চন্দ্র ষোঘ, আহমেদুল কবির, শাহ আলম দেওয়ান, মাইনুল ইসলাম, মাজেদুল ইসলাম সেলিম, যুবলীগ নেতা কাজী হারুন-অর-রশিদ টিপু, বাদল হোসেন, ছাত্রলীগ নেতা আলী-আল-রাফু অমিতসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ওইদিন প্রতিমন্ত্রী উপজেলায় মোট ৭টি সড়কের উদ্বোধন করেন। এরমধ্যে নাগরী ইউনিয়নে ২টি, কালীগঞ্জ পৌর এলাকায় ৩টি ও বাহাদুরসাদী ইউনিয়নে ২টি।

শেয়ার করুন