কুবির সাইন্স ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুবির সাইন্স ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুবি প্রতিনিধি: ‘বিজ্ঞানকে জানো, বিশ্বকে চেনো’ শ্লোগান ধারন করে ৩ বছর অতিবাহিত করলো কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাইন্স ক্লাব।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিজ্ঞান অনুষদের হলরুমে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সংগঠনটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাইন্স ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয় ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান এবং বৃক্ষরোপণ কর্মসূচি শেষে সাইন্স ক্লাবের দপ্তর সম্পাদক তন্ময় কুমার সরকার এবং সদস্য শারমিন আক্তার নোসারের উপস্থাপনায় আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

সাইন্স ক্লাবের সভাপতি ওবায়দুল হক অভির সভাপতিত্বে আলোচনা সভার মডারেটর ছিলেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী, বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সাইন্স ক্লাবের সদস্যবৃন্দ এবং বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন