কচ্ছপিয়ায় আবারও বজ্রপাতে ১ মহিলা আহত

কচ্ছপিয়ায় আবারও বজ্রপাতে ১ মহিলা আহত

নাইক্ষ্যংছড়ি : রামুর কচ্ছপিয়া ইউনিয়নের বালুবাসা এলাকায় আবারও বজ্রপাতে এক মহিলা আহত হয়েছে। আহত মহিলাটি ওই এলাকার হলেন নুর আহাম্মদের স্ত্রী শামসুর নাহার (৩৫)।

বুধবার (১৯ সেপ্টম্বর) বেলা ৩ টায় ওই মহিলার বাড়ির পাশেই বজ্রপাত হলে, ছিটকা পড়ে তিনি মারত্মক আহত হন। স্থানীয় আনসার কমেন্ডার আবুশাহমা জানান, আহত মহিলাটিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গর্জনিয়া পুলিশের সহকারী উপপরিদর্শক মনজুর ইলাহী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েক দিনের মধ্যে এই এলাকায় বেশি বজ্রপাত হচ্ছে।

এছাড়াও গতকাল মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রামু উপজেলার গর্জনিয়ার মাঝির কাটায় বজ্রপাতের আঘাতে একই পরিবারের এক মহিলাসহ ৫ জন গুরুত আহত হয়েছে। আহতরা হলেন মাঝির কাটা এলাকার আনু মিয়ার ছেলে নুরুল হক (৩০) নুরুল হকের মেয়ে মোতাহেরা বেগম (২০) নুরুল হকের ছেলে মুবিনুর রহমান (২৫) এবং বাকি ২ জনের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় সুত্র জানায়, মাঝির কাটা বেলতলি টাওয়ার সংলগ্ন এলাকায় বজ্রপাতে আঘাত আনলে ওই ৫ জন আহত হয়। আহতদের রামু হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গর্জনিয়া পুলিশ ফাঁড়ির এএসআই মনজুর ইলাহী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।