মহিলা ফুটবলারদের খেলা সামগ্রি ও অর্থ সহায়তা দিলেন জুয়েল চাকমা

মহিলা ফুটবলারদের খেলা সামগ্রি ও অর্থ সহায়তা দিলেন জুয়েল চাকমা

খাগড়াছড়ি : বিশ্বের দরবারে ফুটবল খেলায় যাদুকরি চমক দেখিয়ে কোটি ভক্তের মন জয় করে নিচ্ছে, বাংলাদেশের জাতীয় মহিলা ফুটবলাররা। এবার জাতীয় স্কুল পর্যায়ের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে খাগড়াছড়ি।

জাতীয় মহিলা ফুটবল দলে রয়েছে, পাহাড় রাণী নামে পরিচিত পার্বত্য জেলা খাগড়াছড়ির গর্ব মনিকা চাকমা, দুই জমজ বোন আনাই মগিনী ও আনুচিং মগিনীসহ তিন কৃতী খেলোয়ার।

এছাড়াও এবার জাতীয় স্কুল পর্যায়ের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে জেলা সদরের পেরাছড়া হাইস্কুল। প্রত্যন্তঞ্চলে
ফুটবল খেলায় আগ্রহ সৃষ্টি ও মহিলা ফুটবল খেলোয়াররা যেন আরো এগিয়ে যেতে পারে সে লক্ষে, জাতীয় স্কুল পর্যায়ের সেই চ্যাম্পিয়ন দলকে জার্সি, ফুটবলসহ খেলা সামগ্রি এবং নগদ অর্থ সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছে। ক্রীড়া অনুরাগী খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে হাইস্কুল পর্যায় দলের খেলোয়াররা চট্টগ্রামে আঞ্চলিক পর্যায়ে খেলতে যাবার প্রাক্কালে খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়াম হলে জেলা ক্রীড়া সংস্থা’র কর্মকর্তাদের সাথে সাক্ষাত করতে আসলে নগদ অর্থসহ তাদের হাতে ক্রীড়া সামগ্রি তুলে দেন জেলা আওয়ামীলীগে নবীণ এ ছাত্রনেতা।

জুয়েল চাকমা খেলোয়ারদের উদ্দেশ্যে খেলায় মনোযোগ এবং শৃঙ্খলার সাথে নৈপূণ্যপূর্ন খেলা উপহার দিয়ে জেলার মুখ উজ্জল করার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় জেলা পর্যায়ের ক্রীড়া প্রশিক্ষক ক্যহ্লাচাই চৌধুরী, সাংবাদিক প্রদীপ চৌধুরী, পেরাছড়া হাইস্কুলের ক্রীড়া প্রশিক্ষক
লায়স দেওয়ান, জেলা ক্রীড়া সংস্থা’র সদস্য সুমন মলিক ও মুজাহিদ বাবু উপস্থিত ছিলেন।