চট্টগ্রামে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

চট্টগ্রামে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

চট্টগ্রাম : নগরীর নিউ মার্কেট এলাকার পশ্চিম পাসে জলসা মার্কেটের নবম তলার ছাদে আট জনে মিলে দুই কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত আটজনের মধ্যে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে আরো দুইজন।

রোববার( ২৩ সেটম্বর) রাতে ঘটনার পরপরই ধর্ষকদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল আউয়াল ওরফে ডালিম (৩০), ফারুক (২৭), কবির (২৭), জাহাঙ্গীর আলম (২৪), বাবলু (২৮), সেলিম (৩৫)। এ ঘটনায় এনাম (২৭) ও রুবেল (২৫) নামের দুইজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান বলে জানান।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, ১৭ বছরের এক তরুণী আগে জলসা মার্কেটে চাকরি করতো। ওই মার্কেটের ৫ম তলার জয়ন্তী বোরকা হাউসের মালিক রাশেদ জানায়, তার দোকানে একজন কর্মচারী লাগবে। সে হিসেবে ওই তরুণী ১৬ বছর বয়সী তার এক বান্ধবীকে নিয়ে রোববার দুপুর ২টার দিকে সেখানে যায়।

কথা বলে চলে আসার সময় রাশেদের দোকানের এক মেয়ের মোবাইল হারিয়ে গেছে বলে জানিয়ে মার্কেটের দু জন যুবক ডালিম ও সেলিম নামের দুইজনে তাদেরকে আটকিয়ে জিজ্ঞাসাবাদ করে। সন্ধ্যা ৬টার দিকে প্রথমে রাশেদের রুমে বসিয়ে মোবাইল চুরি করেছে কিনা জানতে চাওয়া হয়। এরপর সেলিমের দোকানে নিয়ে যাওয়া হয়। সেখানে অভিযুক্ত আটজন ‍উপস্থিত ছিল।’

ওসি বলেন, ‘এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সালিশের কথা বলে দুই কিশোরীকে মার্কেটের ৯ম তলার ছাদে নিয়ে যায় তারা। এরপর আটজনই পালাক্রমে দুই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। বাড়ি থেকে বের হওয়ার দীর্ঘক্ষণ পরও ঘরে না ফেরায় ১৭ বছরের ওই তরুণীর মা রাত সাড়ে ১০টার দিকে মার্কেটে যান এবং সমিতির লোকজনদের সহায়তায় মার্কেটের ছাদে গিয়ে তার মেয়ে ও মেয়ের বান্ধবীর খোঁজ পান। এ সময় তারা অসুস্থ অবস্থায় সেখানে পড়ে ছিল।’

খবর পেয়ে কোতোয়ালী থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িত ৮ জনের মধ্যে ৬ জনকে গ্রেফতার করে বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

শেয়ার করুন