রামুতে অপহৃত জামাল উদ্ধার

অপহৃত জামাল

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ অভিযান চালিয়ে বাইশারীর গহীন জঙ্গল থেকে তাকে উদ্ধার করে রামুর গর্জনিয়া পুলিশ ফাঁড়িকে হস্তান্তর করে বলে জানিয়েছেন গর্জনিয়া পুলিশ ফাড়িঁর এএসআই মনজুর ইলাহী।

এএসআই মনজুর জানান, উদ্ধারকৃত জামান বর্তমানে গর্জনিয়া পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে।

সূত্র জানায়, সোমবার (২৪ সেপ্টেম্বর) রাত ১টায় ১নং ওয়ার্ড বড়বিল গ্রামের বাসিন্দা নবী হোসেনের পুত্র জামাল হোসেন (২২) কে অপহরন করে নিয়ে যায় অপহরনকারীরা।

প্রত্যক্ষদর্শী গৃহকর্তা শফি আলম জানান, সোমবার দিবাগত রাত একটার দিকে তিন জন অস্ত্রধারী সন্ত্রাসী মুখোশ পরিহিত অবস্থায় খাওয়ার পানি পান করার কথা বলে ঘুম থেকে ডেকে তুলে। বাড়ীর ভিতর ঢুকে নিজেদেরকে শিকারী পরিচয় দিয়ে তারা আমাদের দুই জনকে হাত ও চোখ বেধে ফেলে, ঘর থেকে বের করে কিছু দূর নেওয়ার পর আমাকে ছেড়ে দেয় এবং জামাল হোসেনকে তারা নিয়ে যায়।

অপহৃত জামাল হোসেন গৃহকর্তা শফি আলমের মেয়ে জামাই। সে সোমবার রাতে শশুর বাড়ীতে এসে রাত যাপন করছিল। ঐ রাতেই তাকে অপহরন করে। তিনি আরো জানান, তারা যাওয়ার সময় বাড়ী থেকে দুইটি মোবাইল ফোন, একটি র্টচলাইট, নগদ পাঁচ হাজার টাকাসহ চাউল, পিয়াজ, মরিচ শুটকি মাছ, কাপড় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, শীর্ষ সন্ত্রাসী আনোয়ার বলি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হলেও বাহিনীর প্রধান আনোয়ার প্রকাশ আনাইয়্যা রয়েছে বহাল তবিয়তে। গত কিছুদিন যাবৎ আনাইয়া বাহিনী র সদস্যরা সাত ও আট নাম্বার রাবার বাগান এলাকায় এবং গহীন পাহাড়ে অবস্থানসহ ঘুরা ঘুরি করতে দেখা যায় বলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, জামাল হোসেন শ্বশুড় বাড়ীতে বেড়াতে গিয়ে অপহরন হয়েছে।