নারীসহ ৫ মাদক কারবারী গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার চট্টগ্রামে

.

চট্রগ্রাম : মহানগরীর উত্তর কাট্টলী এলাকায় সিটি গেট এ মাদক কারবারীর সাথে গোলাগুলির পর এক নারীসহ পাঁচ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে চট্রগ্রাম র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অস্ত্র, ফেনসিডিল ও গুলি উদ্ধার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) ভোরে নগরীর সিটি গেইট প্রধান সড়কে আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান।

পুলিশ সুপার জানান, নগরীর উত্তর কাট্টলী সিটি গেইট এলাকায় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে কারটি না থামিয়ে নামার সাথে সাথে র‌্যাব সদস্যদের ওপর গুলি চালাতে চালাতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালাতে থাকে আত্ম রক্ষার্থে। পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারটি আটক করা হয়। কারে তল্লাশি চালিয়ে ৪৯৬ বোতল ফেনসিডিলসহ, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিনটি গুলির খালি খোসা উদ্ধার করা হয়।

র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়কালে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

গুলিবিদ্ধ দুইজন হলেন কোতোয়ালী এলাকার আবুল কাসেমের ছেলে মো. হানিফ (২৪) ও ফেনীর ফতেপুর এলাকার খালেদ সোবহানের ছেলে মো. ইসহাক (২৮)। অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

শেয়ার করুন