চকরিয়ায় ১ হাজার ইয়াবাসহ উপজাতীয় যুবক আটক

চট্টগ্রাম : যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহণের এক যাত্রীর ব্যাগে ইয়াবা পাচারকালে আটক করেছে চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ। আটক যুবকের নাম চাকি মং (২৯)। সে টেকনাফ উপজেলার ৫৭চাকমা পাড়া এলাকার মং মেরাচা চাকমার ছেলে। এসময়ে তার কাছ থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (৩০সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলার ফাঁসিয়াখালীর এন আর সি ফিলিং ষ্টেশন এলাকায় যাত্রীবাহী শ্যামলী পরিবহণ থেকে পুলিশ ঐ ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো: আলমগীর হোসেন বলেন, মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টীম রবিবার দুপুরের দিকে যাত্রীবাহী শ্যামলী পরিবহণ (চট্টমেট্রো ব-০২-০১১২) গাড়ী করে ইয়াবা নিয়ে এক যুবক কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাসটি সিগন্যাল দিয়ে থামিয়ে তল্লাসি চালিয়ে ১ হাজার ইয়াবাসহ চাকি মং নামের এক চাকমা যুবককে আটক করা হয়।সে স্কুল ব্যাগের ভেতরে কিউট পাউটার কৌটায় করে সুকৌশল ইয়াবাগুলি পাচার করছিল। আটক পাচারকারী বিরুদ্ধে মালুমঘাট হাইওয়ে পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা রুজু করেছে এবং আটক পাচারকারীকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।