গাজীপুরে অস্ত্র ও মালামালসহ ৪ ডাকাত গ্রেফতার

গাজীপুরে অস্ত্র ও মালামালসহ ৪ ডাকাত গ্রেফতার

গাজীপুর : সিটি কর্পোরেশনের রাজেন্দ্রপুর এলাকার বনে অভিযান চালিয়ে মালভর্তি পিকআপ ও দেশীয় অস্ত্রসহ চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৩০ সেপ্টেম্বর) তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-কিশোরগঞ্জের কাটয়াদী থানার কাজিরচর এলাকার মোঃ রফিক (২৮), ময়মনসিংহের নান্দাইল থানার মোঃ সহিদ মিয়া (২৭), গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকার মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু (২৬) ও গাজীপুরের জয়দেবপুর থানার পানিশাইল এলাকার আব্দুল আলিম (৩০)।

পুলিশ জানান, ঢাকা থেকে ফার্নিচারভর্তি একটি পিকআপ জেলার শ্রীপুর উপজেলার কাকলী ফার্নিচারে যাওয়ার পথে রবিবার ভোরে মহানগরের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে ডাকাতদের কবলে পড়ে। পরে ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে পিকআপটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে বনের ভেতরে নিয়ে যায় এবং ট্রাকের চালক বিল্লাল হোসেনকে গামছায় মুখ বেঁধে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রাখে। এক পর্যায়ে কৌশলে হাতের বাঁধন খুলে বিল্লাল জঙ্গলের ভেতর
থেকে পালিয়ে গিয়ে স্থানীয় টহল পুলিশকে ঘটনা জানান। পরে হোতাপাড়া পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে ওই চারজনকে পুলিশ আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৩টি মোবাইল ফোন, ২টি রাম দা ও ২টি দা উদ্ধার করা হয়।

পিকআপের চালক জানান, ঢাকার ইংলিশ রোড এলাকার ফাতেমা স্টিল নামের দোকান থেকে পিকআপে ভরে ২০টি খাট শ্রীপুরের কাকলী ফার্নিচারে পৌঁছে দেয়ার জন্য রওনা হই। পথে রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে গাড়িতে ঢিলের শব্দ পেয়ে পিকআপটি থামাই। এসময় কয়েকজন যুবক গিয়ে তাকে ঘিরে ফেলে এবং মালামালসহ পিকআপটি বনে নিয়ে যায়। এ ব্যাপারে গাজীপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।