কচ্ছপিয়ায় ২৮ দিনেও সন্ধান মিলেনি মাদ্রাসা ছাত্রের

কচ্ছপিয়ায় ২৮ দিনও সন্ধান মিলেনি মাদ্রাসা ছাত্রের

নাইক্ষ্যংছড়ি : ২৮ দিন ধরে নুরুল ইসলাম (১২) নামের এক হাফেজ খানার ছাত্র নিখোঁজ রয়েছে। সে কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দৌছড়ী উত্তর কুল এলাকার লামার খামার পাড়া গ্রামের মকবুল আহাম্মদ পুত্র। এ বিষয়ে নিখোঁজ ছেলের পিতা মকবুল আহাম্মদ স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে বলে জানান।

নিখোঁজ নুরুল ইসলাম কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বার আউলিয়া দরগাস্থ হাফেজ খানায় থেকে পড়াশোনা করতো। গত ১ সেপ্টেম্বর হাফেজ খানা থেকে লজিং ঘরে ভাত খাইতে যায়। পরে লজিং ঘর থেকে বাহির হয়ে আর হাফেজ খানা কিংবা বাড়ীতে আসেনি। ছেলেটিকে তার পরিবার আত্মীয় স্বজনের বাড়ী ও বিভিন্ন এলাকায় ব্যাপক খোঁজ করে তাকে পাওয়া যায়নি বলে নিশ্চিত করেন তার বাবা। নুরুল ইসলামের পিতা জানান, তার ছেলে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন হৃদয়বান ব্যক্তি যদি সন্ধান পেয়ে থাকেন এই ০১৮১৪৪৪৬৩৯৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করছেন তার পিতা। এদিকে ছেলে নুরুল ইসলামকে না পেয়ে তার মমতাময়ী মা ফাতেমা বেগম অনাহারে অর্ধহারে অসুস্থ হয়ে বিছানায় মৃত্যুযন্ত্রণায় কাতরাচ্ছে।

যদি কেউ ছেলেটির সঠিক সন্ধান দেন তাহলে সন্ধানদাতাকে উপযুক্ত পুরুষ্কার প্রদান করা হবে। এই ব্যাপারে গর্জনিয়া পুলিশ ফাড়িঁর এএসআই মনজুর ইলাহী জানান, তারা অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।