ভিত্তিপ্রস্তর স্থাপন ও অভিভাবক সমাবেশে দিদারুল আলম এমপি
জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করুন

জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করুন

চট্টগ্রাম : ‘সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের খুবই ঝুকিপূর্ণ সময়ে বঙ্গকন্যা শেখ হাসিনা আমাকে নৌকার টিকিট দিয়ে এখানে পাঠিয়েছেন। আমিও শতভাগ চেষ্টা করেছি, ওনার আশা পূরণ করতে। এখন আওয়ামী লীগের সুদিন অনেক অতিথি পাখি মনোনয়নের জন্য চেষ্টা করছেন। আসলে ওনারা বুঝতে পেরেছে এই সরকার সামনে ক্ষমতায় আসলে দেশের অভাবনীয় উন্নয়ন সাধিত হবে। আমি গত ২ বছর আগে এই মাদ্রাসাকে কথা দিয়েছি একটি ভবন দেবো এবং সংস্কারকাজের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে দুই লক্ষ টাকা দিয়েছি। আমার এই দেওয়ার অর্থ হলো আগামী সংসদ নির্বাচনে আপনারা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় ওনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেন।’

মঙ্গলবার (২ অক্টোবর) সীতাকুণ্ডে বারৈয়াঢালা ছোটদারোগারহাট এলাকায় ৫ কোটি টাকা ব্যয়ে লালানগর ইসলামিয়া বিজ্ঞান মাদ্রাসার ডিজিটাল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও অভিভাবক সমাবেশে এসব কথা বলেন তিনি।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রম, কর্মসংস্থান ও প্রবাসি কল্যাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দিদারুল আলম এমপি।

স্কুলের সহকারি শিক্ষক মো. শাহজাহানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন, মুরাদপুর ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. নূর মোস্তফা, সীতাকুণ্ড শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক মো. আবু বক্কর ও মাদ্রাসার সুপার তৌহিদুল আলম।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হাসেম ভূইয়া, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মাসুম, ম্যানেজিং কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আবদুল হান্নান ভুইয়া, ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক নুরুল আমিন সিদ্দিকী সুজন, মো. আমজাদ হোসেন ও মাদ্রাসা ছাত্র ওয়াহিদ মুরাদসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন