বাংলাদেশ উন্নত শিখরে পৌঁছে ভূয়সী প্রশংসা কুড়িয়েছে

চট্টগ্রাম : বর্তমান সরকার প্রত্যেক ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছে। বিগত ১০ বছরে বিশ্ব দরবারে উন্নয়নশীল দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে। আগামী কয়েক বছরের মধ্যে এদেশ উন্নত দেশের কাতারে স্থান পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সফলতা অর্জন সম্ভব হয়েছে। তিনি সারা বিশ্বে ভূয়সী প্রশংসা কুড়িয়ে বাংলাদেশকে উন্নত শিখরে পৌঁছে দেশের মুখ উজ্জ্বল করেছেন।

শনিবার (৬ অক্টোবর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি চান্দগাঁও চিটাগাং কিন্ডারগার্টেন স্কুলে হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, চান্দগাঁও এলাকাকে শিক্ষার আলোয় আলোকিত করার জন্য আশি’র দশক থেকে আমি শিক্ষা প্রতিষ্ঠান গড়েছি। আমার স্বপ্ন ছিল এলাকার উন্নয়নে আগে নতুন প্রজন্মকে আলোকিত করতে হবে। আজ আমার স্বপ্ন সার্থক হয়েছে। আজ হাজার হাজার শিক্ষার্থী এখান থেকে লেখাপড়া শেষ করে দেশের উচ্চ আসনে অধিষ্ঠিত হয়েছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় এ সফলতা।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. দবির উদ্দিন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সানোয়ারা গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. মুজিবুর রহমান, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মাতবর আবদুল মোমেন, কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, শিক্ষিকা ফরিদা ইয়াসমিন, হাজেরা-তজু বিশ্ববিদ্যালয় কলেজ উপাধ্যক্ষ কুতুব উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কলেজের রোভার স্কাউট দল মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন। সভা শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন