শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে সৎ বাবা আটক চট্টগ্রামে

চট্টগ্রাম : নগরীর ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকায় ১২ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সাগর (৩৫) নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, ওই যুবক শিশুর মায়ের দ্বিতীয় স্বামী, অর্থাৎ সৎবাবা।

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে সোমবার (৮ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে ডবলমুরিং থানা পুলিশ গিয়ে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। সিএমপির ডবলমুরিং থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দারা ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, গত তিন মাস আগে ঝর্ণাপাড়া ভাড়া বাসায় তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওঠেন ওই যুবক। জানা গেছে সে পেশায় মাছ ব্যবসায়ী। তাদের সাথে আছে স্ত্রীর আগের সংসারের ১২ বছরের এক মেয়ে শিশু।

শিশুটির সাথে কথা বলে পুলিশ জেনেছে, মা বাসায় যখন থাকেনা তখন সুযোগ বুঝে প্রায় ওই শিশুর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় সাগর । আর সব সময় তাকে ধর্ষণের চেষ্টা করা হত । তবে শিশুটি সুযোগ না দেয়ায় সাগর চড়া হয়ে শিশুর পায়ে সিগারেটের আগুনের ছ্যাঁকা দিত। এসব ঘটনাটনার ব্যপারে মাকে জানানোর পরও মা এই নিয়ে কোনো ব্যবস্তা আর কথাও বলেননি। আবার অন্য আরেকদিন এ ধরনের ঘটনা মাকে জানানোর কারণে উল্টো বকাঝকা করেন মা। আর প্রচুর শারীরিক নির্যাতন ও মারধর করে ববলে জানান। এর ফলে শিশুটি খুব অসহায় হয়ে পড়ে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাত ৯টার দিকে সৎবাবা সাগর শিশুটির মায়ের অনুপস্থিতিতে শিশুটিকে ধর্ষণ করার জন্য জোর জুর করে পারাপারি করতে থাকে এক পর্যায়ে সুযোগ পেয়ে ঘর থেকে দৌড়ে বেরিয়ে গিয়ে পাশের এক অফিসে ভয়ে আশ্রয় নেয়। এবং সেখানে উপস্থিত লোকজনকে জানায়।

এরপরই সেখানকার উপস্থিত লোকজন ওই ভাড়া বাসায় গিয়ে সাগর ও শিশুটির মাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে রাত সাড়ে ১১টার দিকে পুলিশ গিয়ে সৎ বাবা সাগরকে ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। শিশুটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

শেয়ার করুন