সেনাবাহিনী পাহাড়ে দক্ষতার সাথে কাজ করছে : লেঃ কর্ণেল আরাফাত

পাহাড়ে দক্ষতার সাথে কাজ করছে সেনাবাহিনী : লেঃ কর্ণেল আরাফাত

শংকর চৌধুরী (খাগড়াছড়ি) পাহাড়ে সম্প্রীতি সুদৃঢ় করতে দক্ষতার সাথে কাজ করছে সেনাবাহিনী। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে খাগড়াছড়ি সদর জোনে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলার বিভিন্ন মন্দিরে আর্থিক সহায়তা প্রদানকালে এ কথা বলেন খাগড়াছড়ি সদর জোন কমান্ডার ‘লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি।

তিনি বলেন, এ অঞ্চলে বসবাসরত জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে মিলেমিশে সহবস্থানে থেকে জীবন যাপন করতে পারে সে লক্ষে, আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি পাহাড়ের প্রত্যন্ত এলাকায় গরীব, দুস্থ্যদের মাঝে স্বাস্থ্য সেবা, বিনামুল্যে ঔষধ বিতরণসহ যে কোন জনসংটে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় বাংলাদেশ সেনাবাহিনী।

পাহাড়ে দক্ষতার সাথে কাজ করছে সেনাবাহিনী : লেঃ কর্ণেল আরাফাত

একে অপরের ধর্মকে শ্রদ্ধাবোধ করাসহ সাম্প্রদায়িকতার বন্ধনকে আরো বৃদ্ধি করার লক্ষ্যে ভবিষ্যতেও সদর জোন কর্তৃক এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান, ‘লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি’।

এসময়, তিনি খাগড়াছড়ি সদরের শ্রী শ্রী রক্ষাকালী মন্দির, পানছড়ি সদর,বাম্বুপাড়া, আদি ত্রিপুরা পাড়া, ৫ মাইল, ছোট গাছবান ও ঠাকুরছড়া শিব মন্দিরসহ বিভিন্ন শারদীয় দুর্গোৎসব ২০১৮ইং উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদকদেরকে সগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন।