সোশ্যাল মিডিয়ায় হট গ্ল্যামারাস অঞ্জিনি

সোশ্যাল মিডিয়ায় হট গ্ল্যামারাস অঞ্জিনি

বলিউডের বিখ্যাত তারকার ভাইজি তরুণী নয়া ইন্টারনেট সেনসেশন। বয়স ১৮ বছর। এর মধ্যেই ইনস্টাগ্রাম আর সোশ্যাল মিডিয়ায় ফলেয়ারের সংখ্যা এক লক্ষ ছাড়িয়েছে। মেনস্ট্রিম ইন্ডাস্ট্রিতে কি পা রাখতে চলেছেন অঞ্জিনি নামের এই কিশোরী, তা নিয়ে বি টাউনে গুঞ্জন তো রয়েইছে।

অঞ্জিনি বলিউড তারকা বরুণ ধওয়নের ভাইঝি। পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধওয়নের মেয়ে। ‘হাসিনা মান জায়েগি,’ ‘পেয়ার কা ঘর’ খ্যাত অভিনেতা অনিল ধওয়ানের নাতনি অঞ্জিনি। কাজেই অভিনয় অঞ্জিনির রক্তে।

শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূর এই মেয়েটির প্রিয় বন্ধু। দু’জনে মিলে বেড়াতেও যান। অপর এক বন্ধু আলিয়া কাশ্যপ, পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে। সঞ্জয় কপূরের মেয়ে শনায়া, সৈফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান এবং ক্রিকেটার সচিন তেন্ডুলকারের ছেলে অর্জুন তেন্ডুলকারের সঙ্গে বন্ধুত্ব রয়েছে।

এই স্টার কিড পার্টি করতে নাকি সবচেয়ে বেশি ভালবাসেন। থাকেন মুম্বইতেই। বেশ কয়েকটি ফটোশ্যুটও করেছেন পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে।

এই তণ্বী কিশোরী একের পর পর হট গ্ল্যামারাস ছবি পোস্ট করছেন, আর মুহূর্তে বাড়ছে লাইক। টিনসেল টাউনে গুঞ্জন, রুপোলি পর্দায় পা রাখতেই প্রস্তুতি নিচ্ছেন অঞ্জিনি। ফ্যাশনিস্তা এই কিশোরী রীতিমতো লাইমলাইটেই রয়েছেন। তবে এখন পড়াশোনা নিয়েই ব্যস্ত। অঞ্জিনি বই পড়তে অসম্ভব ভালবাসেন।বন্ধুদের বই উপহারও দেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন