জোটের হয়ে নির্বাচনে অংশ নেবে ইসলামী ফ্রন্ট : এম এ মতিন

আনোয়ারায় নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট মহাসচিব মাওলানা এম এ মতিন।

চট্টগ্রাম : সম্মিলিত জাতীয় জোটের শীর্ষ নেতা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব মাওলানা এম এ মতিন বলেছেন, সম্মিলিত জাতীয় জোট ৩শ আসনে প্রার্থী দেবে। আর জোটের হয়ে আমরা নির্বাচনে অংশ নেবো। কারো অপেক্ষায় নির্বাচন থেমে যাবে না, নির্বাচন অবশ্যই হবে। ক্ষমতার স্বাদ পেতে হলে জোটের কোনো বিকল্প নেই। তাই এখন থেকেই নির্বাচনী প্রস্তুতি নিতে হবে।

শুক্রবার (১২ অক্টোবর) রাত ৮টায় আনোয়ারায় দলের দায়িত্বশীলদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন।

উপজেলার চাতরী চৌমুহনী বাজারে একটি কমিউনিটি হলে এটি অনুষ্ঠিত হয়। আনোয়ারা উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি কাজী মাওলানা বদরুজ্জামান নঈমীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের সিনিয়র সহ-সভাপতি মাওলানা এম এ মাবুদ। উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাস্টার আবদুল হালিমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা ইসলামী ফ্রন্টের প্রচার সম্পাদক মুফতি কাজী শাকের আহমদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ডিআইএম জাহাঙ্গীর আলম, উপজেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মাওলানা মনির আহমদ আনোয়ারী,উপদেষ্টা মো. মজিবুর রহমান ও নাছির উদ্দিন ছিদ্দিকী প্রমুখ।

মতবিনিময়কালে দলীয় নেতৃবৃন্দের উদ্দেশে এম এ মতিন আরো বলেন, আগামী ২৭ অক্টোবর জেয়ারতে আউলিয়ার মধ্যদিয়ে নির্বাচনী শোডাউন করা হবে। নির্বাচনী এলাকার সর্বত্র এখন থেকে প্রচারণা চালাতে হবে। সমাজের প্রতিটি ঘর মোমবাতির আলোয় আলোকিত করতে হবে। এ সময় তিনি দলের আনুগত্যদের নিয়ে কেন্দ্র কমিটি ও নির্বাচনী এজেন্ট নিয়োগেরও নির্দেশনা দেন।