আনোয়ারায় মরহুম আবদুস সালাম চৌধুরী ফুটবল টুর্ণামেন্ট
ফাইনালে চ্যাম্পিয়ন চাঁপাতলী

আনোয়ারায় মরহুম আবদুস সালাম চৌধুরী ফুটবল টুর্ণামেন্টের ট্রফি তুলে দিচ্ছেন অতিথিরা।

চট্টগ্রাম : আনোয়ারায় মরহুম আবদুস সালাম চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় উত্তর বন্দর ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চাঁপাতলী ফুটবল একাদশ। নিলয়-হিরো এবং বাইক মিউজিয়ামের সৌজন্যে এ খেলার আয়োজন করে গোবাদিয়া ইয়ং জেনারেশন।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে সিইউএফএল সংলগ্ন মাঠে এটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুর রব চৌধুরী টিপুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ফজলুল করিম চৌধুরী বাবুল,বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান গনি রাসেল, সিইউএফএল সিবিএ সভাপতি নাসির উদ্দিন, ডিএপিএফসিএল সিবিএ সভাপতি ইসমাঈল খান, বাইক মিউজিয়ামের স্বত্তাধিকারী জসিম উদ্দিন, নিলয়-হিরোর আঞ্চলিক ব্যবস্থাপক আর এইচ রবি, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক এম এ রশিদ ও সিইউএফএল সিবিএ সহ-সাধারণ সম্পাদক মো. ইমরান খান প্রমুখ।

গত ৫ সেপ্টেম্বর শুরু হওয়া এ টুর্ণামেন্টে ৩২টি দল অংশ নেয়। খেলায় চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১৫ হাজার টাকার চেকসহ ট্রফি পুরস্কৃত করা হয়।