জামাত-শিবির সন্দেহে আটক ছাত্রলীগ কর্মীর ছেলে

ছাত্রলীগ কর্মী শিবির করার অভিযোগে আটক

নাইক্ষ্যংছড়ি : রামুর কচ্ছপিয়া ইউনিয়নের তিতার পাড়ার ছাত্রলীগ কর্মী মোঃ আলীর ছেলে মিরাজুল ইসলাম (১৫) তুলনা মুলক ভালো শিক্ষা নিতে চট্রগ্রামের একটি কলেজে পড়তে গিয়ে ৩ দিনের মাথায় মিথ্যা মামলার ফাদেঁ পড়ে এখন জেল হাজতে রয়েছে।

মিরাজের বাবা মোঃ আলী সরদার জানান, তার ছেলে মাস খানেক আগে কচ্ছপিয়া উচ্চবিদ্যালয় থেকে এসএসসি কৃতিত্বের সাথে পাশ করে চট্রগ্রামের বাকলিয়া সরকারী কলেজে ভর্তি হয়ে কলেজ জীবনের যাত্রা শুরু করে। আর বাড়ি থেকে কলেজের দুরুত্ব বেশি হওয়ার কারনে কলেজের পার্শ্ববর্তী বাকলিয়া এলাকায় একটি ভাড়া বাসায় উঠেন ওই মিরাজ। এই ভাবে দু দিন অতিবাহিত হয়ে তৃতীয় দিন শেষে রাত ১২ টার দিকে ওই রুমে চট্রগ্রামের মহানগর পুলিশ অভিযান চালিয়ে মিরাজ সহ বেশ কয়েক জনকে জামাত শিবির করার দায়ে আটক করে জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে ওই মিরাজ চট্রগ্রাম জেলে রয়েছেন বলে তার আইনজীবি নিশ্চিত করেন।

মিরাজের বাবা অভিযোগ করেন তার পুরো পরিবার সহ তার ছেলে কখনও জামাত শিবির করতো না। তারা সব সময় আওয়ামীলীগের রাজনীতি করেছে বলে দাবী করেন। তাছাড়া রামুর কচ্ছপিয়া ও তাদের নিজ বাড়ি শরীয়তপুর এলাকায় তদন্ত করলে তার প্রমান মিলবে বলেও দাবী করেন সরদার। কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্রলীগের এক বিবৃতে জানানো হয় ওই মিরাজ ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় সদস্য। এই ঘটনায় ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠন প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবী করেন।