পাহাড়ের সম্প্রীতির স্বার্থে নৌকায় ভোট দিন : কংজরী চৌধুরী

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখছেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়া লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী।

শংকর চৌধুরী (খাগড়াছড়ি) : ‘বঙ্গবন্ধুর কন্যা প্রধনমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। পাহড়ে বিরাজ করছে শান্তি ও সম্প্রীতি। পারস্পারিক সৌহাদ্যপূর্ণ সহবস্থানের মধ্যে দিয়ে সম্প্রীতির বন্ধন দৃঢ় হচ্ছে। শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে পাহাড় ও সমতল সর্বস্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে।

খাগড়াছড়ি কেন্দ্রীয় শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়া লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী।

সকলকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন,‘ধর্ম যার যার উৎসব সবার। দুর্গাপূজা এখন সুধু সনাতন ধর্মাবলম্বীদের নয় এটি পাহাড়ি-বাঙালি সকল সম্প্রদায়ের সার্বজনীন উৎসব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে
খাগড়াছড়িসহ পাহাড়ে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। আগামী দিনেও এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য নৌকার কোন বিকল্প নেই জানিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐতিহ্য ,স্বাধীনতা, সাধারণ মানুষের মার্কা-নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

‘সেবা নিন, সুস্থ থাকুন দেশের সেবায় এগিয়ে আসুন’ এই স্লোগান নিয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ
অনুষ্ঠানের আয়োজন করে, সনাতন ছাত্র-যুব পরিষদ। মঙ্গলবার সকাল ১০টায় সর্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির প্রাাঙ্গনে এই আয়োজন করেন তারা। এসময় বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি প্রায় দুই লক্ষ টাকার ঔষধ বিতরণ করা হয়।

সংগঠনটির সভাপতি স্বপন ভট্টাচার্য্যরে সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ির জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্য, শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি আশীষ ভট্টাচার্য্য ও দুর্গাপূজা উদযাপন কমিটি সভাপতি স্বপন চৌধুরী প্রমুখ।