নিখোঁজ কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার হাটহাজারীতে

চট্টগ্রাম : হাটহাজারীতে কলি আক্তার (১৬) নামে এক কিশোরীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা মির্জাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সন্দ্বীপ কলোনী সংলগ্ন একটি ইট ভাটার পরিত্যক্ত শৌচাগারের রিং এর টাঙ্গি থেকে লাশটি উদ্ধার করা হয়। সে স্থানীয় চট্টু মিয়ার কন্যা বলে জানা গেছে। এব্যাপারে থানায় মামলা প্রস্তুতি চলছে।

স্থানীয়, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় কলি আক্তার নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে মঙ্গলবার তার পিতা বাদী হয়ে হাটহাজারী থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

বুধবার ইট ভাটার পাশ দিয়ে স্থানিয় লোক চলাচল করার সময় দূর্গন্ধ অনুভুত হলে উৎসক জনতা ইটভাটা এলাকায় গন্ধের উৎস খোঁজতে থাকে। এসময় শৌচাগারের রিং এর উপরের ঢাকানা খুললে একটি অর্ধ গলিত লাশ দেখতে পায়। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার হাটহাজারী সার্কেল আবদুল্লাহ আল মাসুম ও থানার পরিদর্শক বেলাল উদ্দিন জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে প্রেরণের ব্যবস্থা করেন। এবিষয়ে হাটহাজারী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।