সুপার শপ উদ্বোধনী অনুষ্ঠানে ওমেন চেম্বার সভাপতি
একজন নারী সুপারশপ ব্যবসায় এগিয়ে আশা সাহসী পদক্ষেপ

একজন নারী সুপারশপ ব্যবসায় এগিয়ে আশা সাহসী পদক্ষেপ

চট্টগ্রাম : একজন নারী হিসেবে সুপারশপ ব্যবসায় এগিয়ে আশা অনেক সাহসী পদক্ষেপ। বিশেষ করে তৃণমূল থেকে উঠে এসে হাঁটি হাঁটি পা পা করে ফাতেমা বেগম যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের কাছে অনুপ্রেরণা হয়ে থাকবে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) নারী উদ্যোক্তা ফাতেমা বেগম এর সুপারশপ “ডেইলি ফেয়ার” এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী।

তিনি বলেন, মহিলারা গতানুগতিক ব্যবসার বাইরে এসে পুরুষের পাশাপাশি সব ধরনের ব্যবসায় নিজেদেরকে সম্পৃক্ত করছে। এটা অত্যন্ত আশাজনক। এই ধারা অব্যহত থাকলে ভবিষ্যতে আমরা ব্যবসার সকল ক্ষেত্রেই নারী উদ্যোক্তাদের অংশগ্রহণ দেখতে পাবো।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসডিন্টে আবিদা মোস্তফা, প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট খালেদা-এ-আউয়াল, পরিচালক রেবেকা নাসরিন, মোস্তারী মোর্শেদ স্মৃতি, সদস্য চৌধুরী জুবাইয়রা সাকী জিপসী, সিতারা রহমান সহ চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্য নারী উদ্যোক্তারাবৃন্দ।

শেয়ার করুন