সুনামগঞ্জে যুবদল সহ-সভাপতিসহ ১১জন নেতাকর্মী আটক

সুনামগঞ্জে যুবদল সহ-সভাপতিসহ ১১জন নেতাকর্মী আটক

সুনামগঞ্জ : নাশকতার অভিযোগে সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতিসহ ১১জন নেতাকর্মীকে আটক করেছে সুনামগঞ্জ মডেল থানা ও ছাতক থানা পুলিশ।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ সুজন আহমদ,জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া,কলেজ ছাত্রদলের অর্নাস শাখার সভাপতি রাহু‚ল মিয়া,জেলা ছাত্রদল নেতা ওবায়দুল ইসলাম,ছাত্রদল নেতা ফয়সল আহমদ, ছাতক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদ মধু,বিএনপি নেতা ইয়াকুব আলী মাষ্টার, রহমত আলী, আব্দুল্লাহ আল মামুন, রুকন আহমদ ও ইমরান মিয়াাসহ ১১জন নেতকর্মীকে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, শনিবার (২০,১০,১৮)রাতে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে বলেই তাকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ আটকের সত্যতা নিশ্চিত করে জানান মামলা দায়েরের
প্রস্তুতি চলছে।

অন্যদিকে, জেলার ছাতকে বিএনপির ৬ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকেলে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের তাজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গোবিন্দগঞ্জে বিএনপির একটি সভা থেকে ফেরার পথে পুলিশের হাতে গ্রেফতার হন ছাতক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদ মধু, বিএনপি নেতা ইয়াকুব আলী মাষ্টার, রহমত আলী,আব্দুল্লাহ আল মামুন, রুকন আহমদ ও ইমরান মিয়াা।

ছাতক থানার ওসি(অপারেশন) কাজী গোলাম মোস্তফা ৬জন গ্রেফতারের কথা স্বীকার করে জানান, নাশকতা সৃষ্টির আশংকায় তাদের গ্রেফতার করা হয়েছে।