সিটিভির জিএম এর সাথে শিল্পী সমিতির মত বিনিময়

সিটিভির জিএম এর সাথে শিল্পী সমিতির মত বিনিময়

চট্টগ্রাম টেলিভিশন কেন্দ্রে ৪ মাসে ৩জন জিএম বদলানোর পর অবশেষে ক্যাডার সার্ভিস এর দ্বিতীয় জিএম হিসেবে নিতাই কুমার চক্রবর্তী এবং পিএম হিসেবে নুরুল আজম পবন ২ সপ্তাহ আগে দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব গ্রহনের পর ২২অক্টোবর সোমবার বিকেলে চট্টগ্রাম টেলিভিশন শিল্পী সমিতির সভাপতি শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক শেখ নজরুল ইসলাম মাহমুদ এর নেতৃত্বে এক প্রতিনিধি দল ও সিটিভি জিএম পিএম মধ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি দলে ছিলেন সহ সভাপতি এম.এ হাশেম, সমিতির সদস্য ও শিল্পী দেবরাজ দত্ত ডেবিড, শিল্পী শ্রীমা দেওয়ানজী, শিল্পী ইশতিয়াক রায়হান, মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, তৌছিফ হোসেন মোঃ মহসিন। সাক্ষাৎকালে শিল্পী প্রতিনিধি দল নবাগত জি.এম এবং পিএম কে ফুল দিয়ে সম্মাননা জানান। এ সময় উভয় পক্ষ চট্টগ্রাম টেলিভিশনের বিভিন্ন সমস্যা নিয়ে মত বিনিময় করেন এবং সমস্যাগুলো নিরসনে একমত পোষন করেন।

শিল্পী সমিতির সভাপতি জি.এম বরাবরে সাতটি প্রস্তাবনা পেশ করেন এবং প্রস্তাবনাগুলো বাস্তবায়নের তাগিদ দেন। প্রস্তবনার মধ্যে রয়েছে শিল্পীদের ডাটাবেজ তৈরি করা, শিল্পীদের দিনের চেক দিনে দেয়া, সমস্ত বকেয়া চেক এক সপ্তাহের মধ্যে পরিশোধ করা, লগ বুক মেইনটেইন করে শিল্পীদের মাঝে অনুষ্ঠানের সম বন্টন করা, অনুষ্ঠান ধারণ কমিটি এবং প্রিভিউ কমিটি করা, অডিও রেকর্ডিং এর জন্য যন্ত্রপাতি সংগ্রহ করা, চট্টগ্রাম কেন্দ্র থেকে ঢাকার অনুষ্ঠান প্রচার কমিয়ে দেয়া এবং চট্টগ্রাম টেলিভিশনের সম্প্রচার ২৪ ঘন্টা করা।

শেয়ার করুন