টেকনাফে বন্দুকযুদ্ধে চিহ্নিত দুই ইয়াবাকারবারী নিহত

নিহত হাসান আলী ও বুলেট কামাল

কক্সবাজারের টেকনাফে বন্দুকযুদ্ধে আরো দুই মাদক কারবারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে পুলিশের অন্তত তিন সদস্য। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড গুলাবাদসহ বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়ে বলে জানা গেছে।

রবিবার (২৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টা নাগাদ সাবরাং ইউনিয়নে কাটাবুনিয়া এলাকায় বন্ধুক যুদ্ধে দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন পৌরসভার উত্তর জালিয়া পাড়ার হাশেমের পুত্র হাসান আলী ও সদর ইউনিয়ন নাজিরপাড়া এলাকার নুরুল আলমের পুত্র মোঃ কামাল উরফে বুলেট কামাল(২৮)। এ ঘটনায় (এসআই) রাজু আহমেদ, (এএসআই) মিঠুন চন্দ্র ভৌমিক ও কনস্টেবল ইব্রাহীম নামের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে ভোর সাড়ে ৫টা নাগাদ সাবরাং কাটাবুনিয়া ঝাউবাগান এলাকা দিয়ে আসার সময় গুলির শব্দ শুনতে পেয়ে পুলিশ সদস্যরা সেদিকে যেতেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হলে এতে পুলিশের তিনজন গুলিবিদ্ধ হন। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ,৬টি অস্ত্র, ২০-৩০ রাউন্ড গুলি ও বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।