উল্টোপথে ট্রেন : কাটা পড়ে একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ সীতাকুন্ডে

চট্টগ্রাম : জেলার সীতাকুণ্ড এলাকায় ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩জনসহ ৪জন মারা গেছে। রবিবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন ট্রেনটি উল্টোপথে আসছিল। তবে বিষয়টি অস্বীকার করেছেন ভাটিয়ারী রেল ষ্টেশন মাষ্টার।

নিহতরা হলেন, আবুল কাসেম (৪৫) ও তার মেয়ে সোমা আক্তার (১৩ মাস) এবং আবুল খায়ের স্টিল মিলের শ্রমিক শহিদুল(৫৫) । এরা সবাই একই পরিবারের সদস্য। নিহত অপর ১ জনের নাম পাওয়া যায়নি। আহতের নাম রোকেয়া আক্তার (৩০)। তিনি কাসেমের স্ত্রী।

তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেলওয়ে (জি.আর.পি) থানায় যোগাযোগ করলে ওসি মোস্তাফিজ ভূঁইয়া বলেন, “ট্রেনে কাটা পড়ে নিহতের খবর পেয়েছি। আমি খবর নিচ্ছি। ভাটিয়ারী রেল স্টেশনের স্টেশন মাষ্টার রিংকু রেলে কাটা পড়ে চারজন নিহত হয়েছে বলে স্বীকার করে বলেন আবুল খায়ের স্টিল মিলের পেছনে যে লাশটি পড়েছিল সেটি কারাখানার ভিতরে নিয়ে যাওয়া হয়েছে। তবে তিনি উল্টোপথে রেল আসার কথা অস্বীকার করেন। স্টেশন মাষ্টার মো. সোহাগ জানিয়েছেন ট্রেন দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তবে এলাকাবাসী লাশ নিয়ে যাওয়ায় কতজন নিহত হয়েছে তা নিশ্চিত করা যাচ্ছেনা।

ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ট্রেন দূর্ঘটনায় ৪জনের মৃত্যু হয়েছে বলে জানান। তবে তিনিও বলেন স্থানীয়রা তাৎক্ষনিক লাশ নিয়ে যাওয়ায় নিহতের সংখ্যা নিয়ে জটিলতার সৃষ্টি হযেছে। জানা যায় রেল লাইন দিয়ে হেটে যাওয়ার সময় ঢাকামূখী উল্টো পথে ট্রেন পিছন থেকে তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে শিশু সোমা মারা যায়।

শেয়ার করুন