কারাবন্দি থেকে নির্বাচিত মেম্বার
কৃতি ফুটবলার এনামের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কারাবন্দি থেকে নির্বাচিত মেম্বার ও কৃতি ফুটবলার এনামুল হক

কক্সবাজার : দেশের জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে “ইয়াবা বেচে কোটিপতি বিশ্ববিদ্যালয় ছাত্র” শিরোনাম নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছিলেন অভিযুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র। ওই প্রতিবাদ ও ব্যাখ্যায় অহেতুক দেশের কৃতি ফুটবলার এনাম মেম্বারকে জড়ানো হয়েছে বলে দাবী করেছেন কারাবন্দি অবস্থায় টেকনাফ সদর ইউনিয়নে ৮নং ওয়ার্ড থেকে নির্বাচিত মেম্বার ও কৃতি ফুটবলার এনামুল হক। তিনি বলেন, অভিযুক্তরা অহেতুক আমাকে জড়িয়ে পত্র-পত্রিকায় মিথ্যা ও আজগুবি সংবাদ প্রকাশ করে আমার সামাজিক সম্মান ক্ষুন্ন করার চেষ্টায় লিপ্ত। আমি এর তীব্র প্রতিবাদ নিন্দা জানাই।

এর আগে গত ২১ অক্টোবর জাতীয় অনলাইন পরিবর্তন ডটকম সহ দেশের জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত “ইয়াবা বেচে কোটিপতি বিশ্ববিদ্যালয় ছাত্র” শিরোনাম নামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর অভিযুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র পরের দিন কক্সবাজারের বিভিন্ন পত্রিকায় প্রতিবাদ ও সংবাদের ব্যাখ্যা দেন। প্রতিবাদের একাংশে ফুটবলার এনামকে প্রতিপক্ষ ও পরিকল্পনাকারী বানিয়ে যেসব তথ্য উপস্থাপন করা হয়েছে তা মনগড়া উদ্যোশ্য প্রনোদিত, ভুয়া ভিত্তিহীন ও বানোয়াট।

প্রতিবাদলিপিতে তিনি বলেন, মূলত এলাকায় আমার আকাশচুম্বি জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বারবার প্রতিপক্ষ সাজিয়ে ষড়যন্ত্র করে আসছে নাজিরপাড়া ছিদ্দিকের পুত্র রবিউল ও তার পরিবার। তাদের কারনে আজকে ইয়াবার কালোলেপন মাথায় নিয়ে এলাকা ছাড়া হয়ে দিনাতিপাত করছি।

প্রতিবাদে এনামুল হক মেম্বার বলেন, আমি একজন কৃতি ফুটবলার। দেশের কমবেশি ফুটবলার আমাকে চেনেন এবং নাফসিটি ফুটবল ক্লাবের বর্তমান অধিনায়ক টেকনাফ শেখ জামাল ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, টেকনাফ নাজির পাড়ার স্মৃতি রায়হান ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি টেকনাফ উপজেলা বিভিন্ন ক্রীড়াঙ্গনের সাথে জড়িত আছি। কোন সময় ইয়াবা ব্যবসায়ী ছিলাম না। আমি ষর‍যন্ত্রের শিকার।

এসব সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সর্বস্তরের জনগণ ও প্রশাসনের সকল স্তরের প্রতি বিনিত অনুরোধ জানিয়েছেন ফুটবলার এনামুল হক।