তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না : মন্ত্রী শাহজাহান কামাল

তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না : মন্ত্রী শাহজাহান কামাল

জাহাঙ্গীর আলম ভূঁইয়া (সুনামগঞ্জ) : বেগম খালেদা জিয়া এক সময় তত্বাবধায়ক সরকার বিশ্বাস করতেন না, এখন আবার তত্বাবধায়ক সরকার চান কেন। ২০১৪সালের ৫ জানুয়ারী যে সংসদ নির্বাচন হয়েছে সেটা তো অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে। তত্বাবধায়ক সরকার বলতে এখন কিছু নেই।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুর দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজে মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

মন্ত্রী বলেন, তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না, কারণ হাইকোর্ট, সুপ্রিম কোর্ট এটা বাতিল করে দিয়েছেন। এটা
তো সরকারের বিষয় না হাইকোর্ট ও সুপ্রিয় কোর্ট এই তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে।

জনসভার পূর্বে মন্ত্রী, সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজে ২কোটি ৩৩লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ২টি চারতলা ভবনের উদ্বোধন করেন।

তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না : মন্ত্রী শাহজাহান কামাল

গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ সুজাত আলী রফিকের সভাপতিত্বে ও কলেজের প্রভাষক রবীন্দ্র বিকাশ দে’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক,সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ,পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান সহ সিলেট, সুনামগঞ্জ ও স্থানীয় নেতৃবৃন্ধ বক্তব্য রাখেন।