চুয়েটে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

চুয়েটে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু৩ি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের লেভেল-১ স্নাতক (সম্মান) কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অদ্য ২ নভেম্বর (শুμবার) অনুষ্ঠিত হয়। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ‘ক’ গ্রুপের লিখিত পরীক্ষা নির্ধারিত সময় সকাল ১০টা থেকে শুরু হয়। চলে টানা তিন ঘন্টা।

অপরদিকে বেলা আড়াইটার দিকে ‘খ’ গ্রুপের পরীক্ষা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, এবারের ভর্তি পরীক্ষায় ১১টি উপজাতি কোটাসহ মোট ৮৪১ আসনে (নিয়মিত আসন ৮৩০ টি) বিপরীতে মোট ৮ হাজার ৩৪২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ
করছে।

এদিকে সকাল ১১টায় চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম ভর্তি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় ভর্তি পরীক্ষা কমিটি-২০১৮ এর সভাপতি অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্টধার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

চুয়েটে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

এ সময় চুয়েট ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম ভর্তি পরীক্ষার সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, সকলের সার্বিক সহযোগিতায় অত্যান্ত সুষ্ঠু ও সুন্দরভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সরকারের বিভিন্ন সেবাপ্রদানকারী সংস্থা প্রশাসন এবং চুয়েট পরিবারের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীর পাশাপাশি সংশ্লিষ্টদের সকলের সহযোগিতা মাধ্যমে এটি সম্ভব হয়েছে। সেজন্য আমি চুয়েট প্রশাসনের পক্ষ থেকে সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।

শেয়ার করুন