চট্টগ্রাম-৪ আসন: আওয়ামীলীগের প্রার্থী ১৭ জন

চট্টগ্রাম-৪ আসনে আওয়ামীলীগের প্রার্থী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের অন্যান্য আসনের মতো চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড ও নগরীর আংশিক অংশ) আসনেও বেশ জমজমাট হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন সংগ্রহ করেছেন। ইতিমধ্যে আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিয়েছেন ১৭ জন।

আওয়ামী লীগ থেকে যারা মনোনয়ন সংগ্রহ করেছেন তারা হল- বর্তমান সংসদ দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, কেন্দ্রীয় কৃষক লীগ সদস্য মোস্তফা কামাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুইয়া, বিশিষ্ট শিল্পপতি সীমা গ্রুপের পরিচালক পারভেজ উদ্দীন সান্টু, নিছার উদ্দীন মন্জু, মুক্তিযোদ্ধা হায়দার আলী, বদিউল আলম, রতেন্দ্র ভট্রাচার্য, মহিউদ্দীন মন্জু, বখতেয়ার চৌধুরী, আলেকজান্ডার চৌধুরী,আবিদা আজাদ, মোঃ ইমরান, আবুল খায়ের শাহজাহান, অধ্যাপিকা নার্গিস আকতার ও আফসার মিয়া।

সীতাকুণ্ডবাসী অধির আগ্রহে অপেক্ষা করছেন কে সেই ভাগ্যবান যে দলের দেওয়া নমিনেশন নিয়ে নির্বাচন করবেন, কার ভাগ্যে জুটবে আলোচিত এই চট্টগ্রাম-৪ (আংশিক চট্টগ্রাম) আসনের টিকেট।

বর্তমান এম পি দিদারুল আলম বলেন, আমার সরকারের উন্নয়নে আমি আমার এলাকায় অনেক ভূমিকা রেখেছি। প্রধানমন্ত্রী যদি নমিনেশন নাও দেন তবে যাকে নমিনেশন দেবেন তার পক্ষে তিনি কাজ করে যাবেন।

এ বিষয়ে মনোনয়ন সংগ্রহকারী কৃৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা কামাল চৌধুরী বলেন, সীতাকুণ্ডবাসীর সেবার ব্রতে আমি প্রার্থী হয়েছি। যদি প্রধানমন্ত্রী আমাকে নমিনেশন দেন তাহলে তাহলে সবাইকে একসাথে নিয়ে কাজ করবো। যদি নমিনেশন নাও পাই তবুও নৌকা যার আমি তার।

শেয়ার করুন