নয়া পল্টনে বিএনপির নাশকতা জাতির জন্য অাশনি সংকেত : নাছির

নয়া পল্টনে বিএনপির নাশকতা জাতির জন্য অাশনি সংকেত : নাছির

চট্টগ্রাম : নয়া পল্টনে বিনা উস্কানিতে বিএনপি পুলিশের ওপর হামলা করে দেশে অরাজকতা ও নাশকতার মহড়া শুরু করে দিয়েছে। এই হামলার মধ্য দিয়ে দেশের চলমান শান্তি বিনষ্ট করতে চায়। এই ন্যাক্কারজনক ঘটনা জাতির জন্য ভয়াবহ আশনি সংকেত।

বুধবার (১৪ নভেম্বর) নগরের বহদ্দারহাট চত্বরে চান্দগাঁও আওয়ামী লীগের গণতন্ত্র ও সংবিধান রক্ষায়, জঙ্গিবাদবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিএনপি সন্ত্রাসী দল হিসেবে আবির্ভূত হয়ে নির্বাচন বানচাল করতে চায় উল্লেখ করে আ জ ম নাছির উদ্দীন বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদকে কখনো ছাড় দেওয়া যাবে না। তাদের ভয়াল থাবা থেকে জনগণের যানমাল রক্ষায় আমাদের সার্বক্ষণিক রাজপথে থাকতে হবে।

বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, নাশকতা সৃষ্টি হলে আপনাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পাবে না। আগুনে নিয়ে খেললে ওই আগুনেই পুড়তে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আওয়ামী লীগ ভাত ও ভোটের অধিকার এনেছে। এই অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেওয়া যাবে না।

চাঁন্দগাও থানা আওয়ামী লীগের আহ্বায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু তাহেহের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের নূর মোহাম্মদ নুরু, রফিকুল আলম, শামসুল আলম, অ্যাডভোকেট আইয়ুব খান, নাজিম উদ্দিন, নিজাম উদ্দিন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, আশরাফুল আলম, জসিম উদ্দিন, খালেদ হোসেন মাসুক আরও অনেকে।

শেয়ার করুন