বাইশারী ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক কমিটি ঘোষনা

আহবায়ক আবু জাফর ও সদস্য সচিব মোঃ বেলাল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন কৃষকলীগের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। এতে আবু জাফরকে আহবায়ক ও মোঃ বেলালকে সদস্য সচিব করা হয়।

মঙ্গলবার (২০ নভেম্বর) নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তফা কামাল লালু ও সাধারন সম্পাদক সাইফুদ্দিন শিমুলের যৌথ স্বাক্ষরে ১১ সদস্য বিশিষ্ট বাইশারী ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক কমিটি ঘোষিত হয়।

নাইক্ষ্যংছড়িস্থ দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই নতুন কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন শিমুল।

উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তফা কামাল লালুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক সেলিম রেজা, জেলা পরিষদ সদস্য ক্যানে ওয়ান চাক, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক শফিউল্লাহ, সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ ইমরান মেম্বার, বাইশারী ইউপি চেয়ারম্যান ও জেলা আ’লীগ সদস্য মোঃ আলম, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল করিম প্রমুখ।