গাজীপুরে ওয়ার্কশপে ব্যবসায়ী খুন, কর্মচারী পলাতক

নিহত সাদেকের স্বজনের আহাজারি

গাজীপুর : কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় নিজের ওয়ার্কশপে সাদেক নামে এক ওয়ার্কশপ ব্যবসায়ী খুন হয়েছে। এ ঘটনার পর থেকে তার এক কর্মচারী পলাতক রয়েছে।

বুধবার (২১ নভেম্বর) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল
কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত সাদেক (৩৮) নাটোরের লালপুর থানার গধুয়া এলাকার কুদ্দুস শেখের ছেলে। তিনি সফিপুরের বালুর মাঠ এলাকায় হোসেনের বাড়ি ভাড়া থেকে স্থানীয় বাজারে শাহ চন্দ্রপুরী স্টীল হাউজ এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ পরিচালনা করতেন। তিনি স্ত্রী আকলিমা ও তিন সন্তান সাকিবুল হাসান (৮), সানি হাসান (৬) ও সায়মান হাসানকে (৪) নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, কিছু দিন আগে সাদেকের ওয়ার্কশপের কর্মচারী নাজমুল হাসানের সঙ্গে এক ব্যক্তির ঝগড়া হলে সাদেক তা মীমাংসা করেন এবং নাজমুলকে তার প্রতিষ্ঠান থেকে বের করে দেন। মঙ্গলবার রাতে নাজমুল ফোনে সাদেক আলীকে ওয়ার্কশপে ডেকে নেন। রাত ১০টার দিকে ওয়ার্কশপে সাদেককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পাহারাদার ও এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে সফিপুর জেনারেল হাসপাতালে এবং পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (অপারেশন) সানোয়ার জাহান জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ওই কর্মচারী হত্যায় জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।