গাছে ঝুলন্ত রোহিঙ্গা কিশোরের লাশ উদ্ধার টেকনাফে

কক্সবাজার’র টেকনাফে প্রেমিকা বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পরিবারের সাথে অভিমান করে এক রোহিঙ্গা কিশোর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার সদর ইউনিয়নের বরইতলী গ্রামের রোহিঙ্গা মোঃ আলমের পুত্র মোঃ জুনাইদ (১৬) বলে জানাগেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালের দিকে উপজেলার সদর ইউনিয়নের বরইতলী গ্রামে পার্শবর্তী নেটং পাহাড়ে কিশোরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।দুপুর সাড়ে ১২টা নাগাদ টেকনাফ থানার (এসআই) জামশেদ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত মৃত দেহটি উদ্ধার করে।পরে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছ।

স্থানীয় সূত্রে জানা গেছে,পার্শবর্তী মৃত কবির আহমদের মেয়ে রুজিনার সাথে জুনাইনের প্রেমের সম্পর্ক ছিলো।জুনাইদ তাদের প্রেমের সম্পর্কের কথা মা ফাতেমাকে অবহিত করে।

উল্টো মা ফাতেমা বেগম ছেলেকে গালমন্দ করে বিষয়টি এড়িয়ে যায়।এতেই জুনাইদ চরম অভিমান করে আত্মহনের ঘটনার জন্ম দিয়েছেন বলে জানা গেছে।

তবে এটা কি আত্মহত্যা নাকি পরিকল্পিত খুনের ঘটনা সে ব্যাপারে জানতে নিহতের পরিবারের সাথে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।