ফুলের শুভেচ্ছায় সিক্ত মহাজোটের প্রার্থী নুরুজ্জামান আহমেদ

.

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনে মহাজোট মনোনীত প্রার্থী, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেছেন কালীগঞ্জ ও আদিতমারীর সাধারণ ভোটাররা।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে ঢাকা থেকে গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুর কাছে পৌঁছলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কালীগঞ্জ ও আতদতমারী উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ ভোটাররা।

পরে বাড়ীর উদ্দেশ্যে গাড়ি বহনে রওনা হলে অন্তত ১০টি পয়েন্টে সাধারণ ভোটাররা প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নুরইসলাম, কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহীদ, অধ্যাপক মিজানুর রহমান, তাহির তাহু, চলবলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, যুবলীগ সভাপতি প্রভাষক রেফাজ রাঙ্গা, শফিকুল ইসলাম সাব রেজিস্টার অফিসের সভাপতি এটিএম শামীম মুসা প্রমূখ।

প্রতিমন্ত্রী সাধারণ ভোটারদেরকে কালীগঞ্জ ও আদিতমারী উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে তাকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

শেয়ার করুন