চট্টগ্রাম-৯ আসনে শাহাদাতের পক্ষে মনোনয়নপত্র জমা

চট্টগ্রাম-৯ আসনে শাহাদাতের পক্ষে মনোনয়নপত্র জমা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ কোতোয়ালী, বাকলিয়া ও চকবাজার আসনে নির্বাচন করার জন্য চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি কারাবন্দি ডা. শাহাদাত হোসেনের পক্ষে বুধবার (২৮ নভেম্বর) বিকাল ৩টায়
চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেয়া হয়।

মনোনয়নপত্র জমা দেয়ার আগে নগরীর আমানত শাহ মাজার মসজিদে বাদে জোহর এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগ মুক্তি কামনা ও ডা. শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের কারামুক্তির জন্য দোয়া ও মুনাজাত করা হয়।

মনোনয়নপত্র জমাদান শেষে কোর্ট বিল্ডং চত্ত্বরে নেতৃবৃন্দ বলেন, অবাধ, সুষ্ঠু ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচনের জন্য প্রত্যেক দলকে সমান সুযোগ দিয়ে নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে হবে। চট্টগ্রামে বিএনপি নেতাকর্মীদের নতুন মামলা, হয়রাণী ও গ্রেফতার বন্ধ করে কারাবন্দি ডা. শাহাদাত হোসেনসহ নির্বাচনে অংশগ্রহণকারী সকল নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক এ এম নাজিম উদ্দিন, সুপ্রীমকোর্ট বার সদস্য এডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী, নগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম, এডভোকেট বদরুল আনোয়ার, শাহাজাদা এনায়েত উল্লাহ খান, চবি শিক্ষক অধ্যাপক নসরুল কদির, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, সাংবাদিক জাহিদুল করিম কচি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইল আলম, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, আহমেদুল আলম চৌধুরী রাসেল, সম্পাদকবৃন্দ কাউন্সিলর ইয়ছিন চৌধুরী আশু, এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, মাঈন উদ্দিন মো. শহীদ, ইব্রাহিম বাচ্চু, শহিদুল ইসলাম শহীদ, ডা. এস এম সরওয়ার আলম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, চকবাজার থানা সভাপতি সাইফুর রহমান বাবুল, সহসম্পাদকবৃন্দ মোঃ ইদ্রিস আলী, অধ্যক্ষ খোরশেদ আলম, মো. শাহাজাহন, শফিক আহমদ, ইসমাইল বাবুল, মো. হাশেম সওদাগর, ডবলমুরিং থানার সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, নগর মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি বেগম ফাতেমা বাদশা, নগর বিএনপির সদস্য আলী ইউসুফ, আলী ফজল, মো. ইউসুফ, মো. বাবু, রফিক সর্দার, জিয়া উদ্দিন বাবলু, বিএনপি নেতা কাউন্সিলর ইসমাইল বালি, আবু আহমদ, জামাল আহমেদ, খায়রুজ্জামান জুনু, আবদুল্লাহ আল ছগির, আলা উদ্দিন আলী নূর, এস এম মফিজ উল্লাহ, খন্দকার নুরুল ইসলাম, মনজুর আলম মনজু, ত্যৌহিদুস সালাম নিশাদ, ইয়াকুব চৌধুরী নাজিম, আবু মহসিন চৌধুরী, জসিম মিয়া, জাহেদ উল্লাহ রাশেদ, ছৈয়দ আবু বশর, নূর হোসেন নুরু, সাব্বির আহমেদ, এম এ হালিম বাবলু, রিয়াদ খান, হাবিবুর রহমান হাবিবসহ বিএনপি, যুবদল ও ছাত্রদল এর অসংখ্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন