সুপারির ভেতরে ১৫’শ পিস ইয়াবা, আটক ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫’শ পিস ইয়াবাসহ দু‘ব্যক্তিকে আটক করেছে।

সোমবার (৩ ডিসেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামি সুপারি বোঝাই একটি পিকআপে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় এসব ইয়াবা। ওই গাড়ি থেকে আটক হয় এমদাদুল হক মিলন (২৩) ও মো: সেলিম নামের দুই মাদক ব্যবসায়ী।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এস আই শেফায়েত উল্লাহ জানান, ফাড়ির এস আই কাঞ্চন গোপনে জানতে পারেন কক্সবাজার থেকে সুপারি ভর্তি একটি পিকআপ করে বেশকিছু ইয়াবা ঢাকায় যাচ্ছে। খবর জানার পর হাইওয়ের ওসি মো: সাইদুল ইসলামের নির্দেশে দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে মহাসড়কের বানিয়ারছড়া আমতল স্থানে কয়েকটি পিকআপ তল্লাশি চালায়। এসময় সুপারির বস্তা ভর্তি একটি পিকআপ দেখে সন্দেহ হলে পিকআপটি আটক করে তল্লাশি চালালে সেখানে মিলে সুপারির একটি পুটলি। আর ওই পুটলিতে থাকা সুপারির ভেতরে পাওয়া যায় ১৫’শ পিস ইয়াবা।

এসআই শেফায়েত আরও জানান, ইয়াবা পাচারের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে দু’ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে চকরিয়া থানায় মামলা রুজু করা হয়েছে।