কুবিসাস’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

কুবিসাস’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

কুবি প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হওয়া আনন্দ শোভাযাত্রার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু করে সংগঠনটি। শোভাযাত্রা শেষে প্রশাসনিক ভবনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মো. মতিউর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রায় আরও উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন ড. জি. এম. মনিরুজ্জামান, প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়া এবং প্রভাষক মো. বেলাল হোসাইন, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান এবং ফিরোজ আহমেদ, গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, আইন বিভাগের বিভাগীয় প্রধান রোকসানা আকতার, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ, শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, বিএনসিসির সিইউও মো. সোহান শেখ, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি আদানান কবির সৈকত, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ আয়োজনে থাকছে সাংবাদিক সমিতির সদস্যদের নিয়ে অনলাইন মিডিয়া বনাম প্রিন্ট মিডিয়ার মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচ এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বনাম কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির মধ্যকার প্রীতি ব্যাডমিন্টন ম্যাচ।

শেয়ার করুন