নরসিংদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ২০

নরসিংদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

এম. লুৎফর রহমান (নরসিংদী) : জেলার শিবপুর উপজেলায় দুই বাসের সংঘর্ষে চার ব্যক্তি নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ জন।

শুক্রবার (৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে সৈয়দনগর এলাকায় লোকাল ও আন্তজেলা বাসের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন উপজেলার ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন (৬০), লোকাল বাসের চালক উত্তর নাগরিয়া কান্দি গ্রামের তাহের মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫০) ও কারাচর এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম (৪৫)।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং মনোহরদী থেকে নরসিংদীগামী নিরাপদ পরিবহনের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুটি বাসই দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন অন্তত ২২ জন। আহতদের জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। বাকিদের মধ্যে আরো আটজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরো জানান, বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় পড়া বাস দুটি পুলিশ হেফাজতে নিয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।