প্রতিনিধি সভায় ভূমি প্রতিমন্ত্রী
উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই

চট্টগ্রাম : ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আনোয়ারা এবং কর্ণফুলীতে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা আগামীতেও এ উন্নয়নের ধারা অব্যহত থাকে সেজন্য আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই।

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে নগরীর ভূমি প্রতিমন্ত্রীর বাসভবনে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির সাবেক সাংসদ নিজামকে গত ১০ বছরেও তার দেখা পাইনি আনোয়ারা কর্ণফুলীর সাধারণ মানুষ। তাই এখন তাকে আর জনগণ গ্রহণ করে না।

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ মালেকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, ধর্ম বিষক সম্পাদক এম.এ হান্নান চৌধুরী মঞ্জু, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুদ্দিন আহমেদ চৌধুরী, বাহারউদ্দিন খালেদ শাহাজী, জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী, রেহেনা ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃনাল কান্তি ধর, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, সভায় উপজেলা আওয়ামীলীগের এডহক কমিটির সদস্যসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, অঙ্গ সংগঠনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।