ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, টেঁটাবিদ্ধসহ আহত ৫

শহীদ মিয়া

নরসিংদী প্রতিনিধি: রায়পুরার দূর্গম চরাঞ্চলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শহীদ মিয়া নামের একজনের বাম চোখ উপড়ে ফেলেছে প্রতিপক্ষের লোকজন এবং টেঁটাবিদ্ধসহ মোট পাঁচজন গুরুত্বর জখম হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল সোয়া ১১টায় পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি প্রাইমারি স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন পাড়াতলীর কাচারিকান্দি এলাকার খাড্ডাবাড়ীর আমির হোসেনের ছেলে সোহেল মিয়া (১৯) মোঃ শাহাজালাল মিয়ার তিন ছেলে মোঃ মোস্তফা (৩৫), মোঃ শহীদ (৩০) ও মোঃ আবু সাঈদ (২০) অপর দুজন একই গ্রামের ভোড়লবাড়ীর মোঃ হানিফ মিয়ার স্ত্রী মিরছিমা (৪০) এবং আবু কামালের ছেলে মামুন (১৮)।

এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহ আলম জানান, মঙ্গলবার (১১ ডিসেম্বর) ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খাড্ডাবাড়ী ও ভোড়লবাড়ীর লোকজনের হাতাহাতি ও দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় বেশ কয়েটি বাড়ীতে ভাংচুর চালানো হয়।

আজ সকালে দুই পক্ষের সম্মতিতে বিষয়টি মিমাংসার জন্য সালিশে বসার পর আবারো দু’পক্ষের লোকজন টেঁটা ও দেশীয় অস্ত্রসস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পরে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রকাশ চন্দ্র সরকার আহত শহীদ মিয়া ও পায়ে টেঁটাবিদ্ধ মামুনকে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে প্রেরণ করেন। বাকি তিন জনকে স্থানীয় হাসপালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ মহসিন উল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি। বর্তমানে এলাকা শান্ত আছে।

শেয়ার করুন