সংবাদ সম্মেলনে সুষ্ঠু নির্বাচনের দাবী ফটিকছড়ি বিএনপি প্রার্থীর

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ফটিকছড়ি আসনে বিএনপির মনোনীত প্রার্থী কর্ণেল আজিমুল্লাহ বাহার

চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে বিএনপির মনোনীত প্রার্থী কর্ণেল আজিমুল্লাহ বাহার বলেছেন, নির্বাচন কমিশনের নিরপেক্ষতা, প্রশাসন “দুষ্টের দমন, শীষ্টের লালন” নীতিতে অবিচল থেকে ফটিকছড়ির আপামার জনগণের স্বতঃপূর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে প্রচারণায় ও ভোট কেন্দ্রে সকল প্রার্থীর সমান সুযোগ নিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : পাহাড়তলীতে ডাঃ আফছারুল আমিনের গণসংযোগ

তিনি বলেন, ‘সুষ্ঠু নির্বাচনী পরিবেশের নিশ্চয়তা পেলা বিগত ২০১৪ সালের নির্বাচনে ভোটাধিকার বঞ্চিত মানুষ এবার নিজেদের অধিকার প্রয়োগের সুযোগ পাবে সে ক্ষেত্রে আপামর জনগণ তাদের প্রিয় প্রতীক ধানের শীষ কে বেছে নিবে বলে আমার বিশ্বাস। এছাড়াও রাতের আধারে তার দলের বেশ কিছু নেতাকর্মীদের ঘরে গিয়ে পুলিশ হয়রানি ও ধরপাকড় শুরু করেছে বলেও অভিযোগ করেন তিনি।’

বিএনপি নেতা সরোয়ার মফিজের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা শহিদুল আজম চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা ফজল বারেক, এডভোকেট আফসার উদ্দিন হেলালী, শফিউল আলম ও ঐক্যফ্রন্টের জেএসডি নেতা সৈয়দ তারেকুল আনোয়ার। এছাড়া ছাত্রদল, যুবদলসহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। এর আগে উপজেলাস্থ ১নং রাস্তার মাথায় ফড়িকছড়ি বিএনপির অস্থায়ী নতুন কার্যালয় উদ্বোধন করেন আজিমুল্লাহ বাহার।