টেকনাফে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র উদ্ধার

টেকনাফে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র উদ্ধার

কক্সবাজার : টেকনাফে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডজন মামলার এক আসামী নিহত হয়েছে। নিহত যুবক টেকনাফ সদরের ছোট হাবিব পাড়ার খলিলুর রহমানের পুত্র ইউছুপ জালাল উরফে বাহাদুর (৩২)। ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ৫ পুলিশ সদস্য। আহতদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন : গুগলে সার্চ শীর্ষে প্রিয়া প্রকাশ

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার (১৩ডিসেম্বর) পুলিশের হাতে আটক হয়ে তার স্বীকারোক্তি মতে শুক্রবার ভোররাত রাত আড়াইটা নাগাদ টেকনাফ মডেল থানার একদল পুলিশ বাহাদুরকে নিয়ে তার ডেরায় অভিযানে যায়। এসময় তার সহযোগী মাদক কারবারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। জবাবে পুলিশের গুলিতে সন্ত্রাসীরা পিছু হঠলে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ আহত বাহাদুর এবং ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় ও ১টি বিদেশী অস্ত্রসহ ৪০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, নিহত ব্যক্তির বিরুদ্ধে ডজন খানেক মাদকের মামলা রয়েছে। সে একজন চিহ্নিত মাদক কারবারী। পুলিশের উপর হামলায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।