হাতপাখার গণসংযোগকালে আলহাজ জান্নাতুল ইসলাম
ইসলাম, দেশ ও মুক্তিযুদ্ধের সপক্ষে প্রথম ভোটটি হাতপাখায় দিন

ইসলাম, দেশ ও মুক্তিযুদ্ধের সপক্ষে প্রথম ভোটটি হাতপাখায় দিন

চট্টগ্রাম : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী আলহাজ জান্নাতুল ইসলাম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশপ্রেমিক দল, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বে গভীরভাবে বিশ্বাস করে এবং দলের প্রতিটি কর্মী একাত্তরের মহান মুক্তিযুদ্ধ নিয়ে গৌরববোধ করে। অতএব ইসলাম, দেশ ও মুক্তিযুদ্ধের সপক্ষে প্রথম ভোটটি হাতপাখায় দিতে হবে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) চট্টগ্রামের আগ্রাবাদ, দেওয়ানহাট ও হালিশহরসহ বিভিন্ন স্থানে হাতপাখার পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

আলহাজ জান্নাতুল ইসলাম ক্ষমতাসীনদের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ মহান মুক্তিযুদ্ধের জাতীয় আবেগ-অনুভূতি নিয়ে ব্যবসা করছে। জীবনের প্রথম ভোট মহান মুক্তিযুদ্ধ এবং সাধীনতা সপেক্ষ দিন। কিন্তু তার মানে ভোটটি আওয়ামী লীগকেই দিতে হবে এমন নয়। জননেতা জান্নাতুল ইসলাম আরও বলেন, যারাই দেশের স্বাধীনতায় বিশ্বাস করে, দেশের উন্নয়নে কাজ করতে চায় এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে অবদান রাখতে চায় তারাই মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি। একটি খাঁটি দেশপ্রেমিক দল হিসেবে ইসলামী আন্দোলনের প্রার্থীকে জয়যুক্ত করতে তিনি চট্টগ্রাম-১০ আসনের সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান।

শেয়ার করুন